মুম্বাই ছেড়ে KKR জয়েন করতে চলেছে হিট ম্যান রহিত শর্মা

রোহিত শর্মা কি তবে পরের আইপিএলে কলকাতা নাইট রাইডার্স এর ক্যাপ্টেন হবেন? 

মুম্বাই ছেড়ে রোহিত কি তবে জয়েন করতে চলেছেন শাহরুখের KKR (Kolkata Knight Riders)
আপাতত কিছু ভিডিও আর ছবি কিন্তু সেই জল্পনাই  উস্কে দিচ্ছে।আর ফ্যানরাও দাবি তুলছেন হিটম্যানকে পরের বছর কলকাতায় চাই। প্রথমেই দেখে নিন এই ছবিটা [1]। কেকেআর টিম ম্যানেজমেন্টের সঙ্গে একা বসে আছেন রোহিত শর্মা, ইডেন গার্ডেনসে কলকাতা মুম্বাই ম্যাচের শেষে যখন গোটা মুম্বাই টিম নিজেদের ডাগআউটে বিশ্রাম নিচ্ছিল, তখন রোহিত শর্মাকে দেখা গেল তিনি বসে আছেন, KKR ডাগআউটে।
kolkata knight riders assistant coach অভিষেক নায়ার, bowling coach ভারত অরুণ এবং বাদবাকি সাপোর্টারদের সঙ্গে গভীর আলোচনা করছেন। তবে এই ছবিটি প্রকাশ্যে আসার আগেই জল্পনার পারদ চড়িয়েছে অন্য একটা ভিডিও। নাইট রাইডার্স এর অ্যাসিস্ট্যান্ট কোট অভিষেক বর্মার সঙ্গেরোহিত শর্মার কথোপকথনের একটা ভিডিও ভুল করে সোশ্যাল মিডিয়ায় আপলোড করে ফেলে নাইট রাইডার্স ম্যানেজমেন্ট যেখানে রোহিত শর্মাকে বলতে শোনা যায়, এক একটা জিনিস বদলাতে শুরু করেছে এখন পুরোটাই ওদের উপরে। তবে যাই হোক ওটা আমার ঘর ওই মন্দিরটা আমি বানিয়েছি।, এই ভিডিও টা আপলোড হওয়ার কিছুক্ষণের মধ্যেই ঝড়েরমতো ছড়াতে শুরু করে। নিজেদের ভুল বুঝতে পেরে সঙ্গে সঙ্গে ওই ভিডিওটি ডিলিট করে দেয় নাইট রাইডার্স ম্যানেজমেন্ট কিন্তু ততক্ষণে যা জল্পনা ছড়ানোর ছড়িয়ে গেছে। তাই ভাইরাল ওই ভিডিওটার পর ম্যাচ শেষে নাইট রাইডার্স এর সঙ্গে রোহিতের একা একা কথা বলা টাকে খুব পজিটিভলি দেখছে কলকাতার সমর্থকরা।

অনেকেই বলছেন রোহিত যদি কলকাতার ক্যাপ্টেন হয় তবে অর্ধেকের বেশি মুম্বাইয়ের মানুষ কলকাতাকে সাপোর্ট করাশুরু করে দেবে। কারণ প্রথমত নাইটদের মালিক শাহরুখ মুম্বাই এর তারপর ক্যাপ্টেন ও যদি মুম্বাইয়ের হয়ে যায়,তবে সোনাই সোহাগা। অনেক ফ্যান তো আবার ওপেনিং জুটি ঠিক করে ফেলেছেন।অনেকের মতে পরের বার কেকেআরের হয়ে ওপেনিং করবেন সুনীল নারায়ন এবং রোহিত শর্মা। আসলে ভারতীয় টিমের হিটম্যান কে সারাদেশের মানুষই ভীষণ ভালোবাসেন। আসলে রোহিতের নিঃস্বার্থ ব্যাটিং আজকে ওকে এই জায়গায় পৌঁছে দিয়েছে। রোহিত কোনদিনই নিজের রেকর্ডের কথা ভাবেন না তিনি বরাবর টিমের স্বার্থে খেলেন। কিন্তু সেই রোহিতকেই এ বছর আইপিএল শুরুর আগে যেভাবে অপমান করেছে তাতে রোহিত বেজায় কষ্ট পেয়েছেন কখনো তাকে কাঁদতে দেখা গেছে ,কখনো খেলা শেষে কারো সঙ্গে হাত না মিলিয়ে মাছ ছেড়ে চলে যেতেও দেখা গেছে । নিজের দেশের একজন চ্যাম্পিয়ন খেলোয়ারকে এইভাবে হেনস্থা করাটা আদতে পাপ কারণ উপরওয়ালা সব দেখেন আর তাই পাঁচবারের ট্রফি জয়ী ক্যাপ্টেন কে কষ্ট দেওয়ার ফলাফল হাতেনাতে পেয়েছে মুম্বাই। লীগের দল হিসাবে ইতিমধ্যে মুম্বাই ইন্ডিয়ান ছিটকে গেছে আইপিএল থেকে। রোহিত শর্মাকে সরিয়ে হার্দিক পান্ডিয়াকে  ক্যাপ্টেন করার পরিণতি যে এমনটা হবে তা হয়তো স্বপ্নেও ভাবেনি মুম্বাই ইন্ডিয়ান্স তবে ইতিমধ্যে এটা প্রায় নিশ্চিত হয়ে গেছে পরেরবার জার্সি পড়ে মাঠে নামবেন না রোহিত শর্মা কারণ পরের বছর আইপিএলের আগে মেগা অপশন অনুষ্ঠিত হবে এই মেগা অপ অপশনে অনেক তারকায় দল বদলে অন্য দলে যাবেন। 
আর তাই কলকাতা নাইট রাইডার্স এর সমর্থকেরা মনে প্রানে চাইছে এই মেগা অপশন মারফত যেন রোহিত শর্মাকে কিনে নেয় কলকাতা ।কারণ এতটা অপমানিত হওয়ার পর রোহিতের মুম্বাইয়ে থাকার কোন প্রশ্নই উঠে না আর রোহিত যদি কলকাতায় আসেন তাহলে নাইট রাইডার্সের ক্যাপ্টেন  যে হিটম্যানই হবেন তা চোখ বন্ধ করে বলা যায়।ইতিমধ্যেই গৌতম গম্ভীরের মেন্টাল শিপে পয়েন্ট টেবিলের টপার হয়ে  প্লে অফে জায়গা করে নিয়েছেনাইট রাইডার্স সমর্থকদের মধ্যেচ্যাম্পিয়ন হওয়ার দাবিদার অন্যতম নাইট রাইডার্স রোহিত শর্মা যদি পরেরবার কলকাতায় চলে আসেন তাহলে হাইপটা কোন জায়গায় হবেভাবুন।

মালিক শাহরুখ খান ক্যাপ্টেন রোহিত শর্মা গৌতম গাম্ভীরব্যাপারটা শুনেই কেমন রোমাঞ্চকর লাগছে আর তাই আমরা চাইসমর্থকদের এই আশা যেন পূরণ হয়কলকাতা নাইট রাইডার্স জার্সি গায়ে জানো পরের বছর 6 নম্বরট্রফিটা হাতে উঠে ক্যাপ্টেন রোহিত শর্মার।
তথ্য সংগ্রহঃ- UltiMad Motivation

Post a Comment

Previous Post Next Post